1

বিয়ে ভাঙার খবর শুনেই তরুণী অসুস্থ ; অবশেষে মৃত্যু

কমলকন্ঠ ডেস্ক ।।

মৌলভীবাজার কুলাউড়ায় হুসনা আক্তার (২৪) নামে এক কিশোরীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

জানাযায়,বুধবার রাতে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। হুসনা উপজেলার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নের দক্ষিণ লালারচক গ্রামের প্রবাসী আব্দুল মালেকের মেয়ে।

পুলিশ সৃত্রে জানাযায়, বুধবার সন্ধ্যায় পরিবারের সঙ্গে শমসেরনগর বাজারে যায় হুসনা। সেখানে যাওয়ার পর হঠাৎ তার শরীর খারাপ হয়ে যায়। এ সময় হুসনা পানি খেতে চায়। তখন তার মা দ্রুত গাড়ি থেকে নেমে একটি দোকান থেকে পানি কিনে দিলে খাওয়ার সাথে সাথে হুসনার শরীরের অবস্থা আরও অবনতির দিকে যায়। দ্রুত তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে পুলিশ হুসনার বাড়িতে পৌঁছে লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে । ময়নাতদন্তে প্রতিবেদন পাওয়ার পর হুসনার মৃত্যুর বিস্তারিত কারণ জানা যাবে। হুসনার পরিবারের পক্ষ থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের করেন নি। অভিযোগ পেলে দিলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তথ্য প্রদানকারী পুলিশের এই কর্মকর্তা।

হুসনার পরিবার সূত্রে জানা যায়, তেলিবিল এলাকার হাজী ফারুক মিয়ার ছেলে মুকিত মিয়ার সাথে বৃহস্পতিবার (১৯ মে) হুসনার বিয়ের তারিখ ছিল। কিন্তু হঠাৎ করে বিয়েটা ভেঙে যায়। এতে মানসিকভাবে ভেঙে পড়েন হুসনা।