Logo

বড়লেখায় শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কিশোর গ্রেপ্তার

রিপোটার : / ৩৯১ বার দেখা হয়েছে
প্রকাশিত : রবিবার, ২১ জুন, ২০২০

image_pdfimage_print

বড়লেখা প্রতিবেদক ।। মৌলভীবাজারের বড়লেখায় সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে জাবেদ আলী (১৭) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে তার নিজ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

রোববার (২১ জুন) ঘটনার কথা স্বীকার করে বড়লেখা জ্যেষ্ঠ বিচারক হাকিম (ম্যাজিস্ট্রেট) হরিদাস কুমারের খাস কামরায় ওই কিশোর ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গ্রেপ্তারকৃত জাবেদ উপজেলার দক্ষিণভাগ ইউনিয়নের ৮ নম্বর কাশেমনগর গ্রামের আমির আলীর ছেলে।

গত বৃহস্পতিবার (১৮ জুন) বিকেলে এই ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার রাতে শিশুটির বাবা ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে জাবেদ আলীকে আসামি করে থানায় মামলা করেন।

পুলিশ ও শিশুটির পরিবারের অভিযোগ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (১৮ জুন) বিকেলে শিশুটি জাবেদ আলীর বাড়ির উঠানে খেলা করছিল। এ সময় জাবেদের বাড়িতে কেউ ছিলেন না। সে কৌশলে শিশুটিকে ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকার শুনে শিশুটির মা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে বড়লেখা হাসপাতালে নিয়ে যান। এরপর অবস্থার অবনতি হওয়ায় তাকে মৌলভীবাজার ২৫০ শয্যার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। সেখানে শিশুটি চিকিৎসাধীন রয়েছে।

মামলার পরিপ্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) কৃষ্ণ মোহন দেবনাথ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করেন। রোববার দুপুরে তাকে বড়লেখা জ্যেষ্ঠ বিচারক হাকিম (ম্যাজিস্ট্রেট) হরিদাস কুমারের আদালতে হাজির করা হয়। সেখানে অভিযুক্ত কিশোর স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) কৃষ্ণ মোহন দেবনাথ বলেন, শিশুটির বাবা ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা করেন। এর পরিপ্রেক্ষিতে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার সে বিজ্ঞ আদালতের কাছে ঘটনার বর্ণনা দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। জবানবন্দি শেষে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ পড়ুন...

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Developed By Radwan Ahmed