Logo

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী নিয়ে কটূক্তি, বড়লেখায় যুবক গ্রেফতার

রিপোটার : / ৪৫৮ বার দেখা হয়েছে
প্রকাশিত : শুক্রবার, ১৯ জুন, ২০২০

image_pdfimage_print

বড়লেখা প্রতিবেদক ।।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিভিন্ন মন্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তির অভিযোগে তথ্য প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় দেলোয়ার হোসেন (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার প্রায় রাত ১১ টার দিকে উপজেলার নিজ বাহাদুরপুর গ্রাম থেকে দেলোয়ার হোসেন নামে এক যুবহকে গ্রেফতার করা হয়। দেলোয়ার হোসেন নিজবাহাদুরপুর ইউপির আব্দুল আজিজের ছেলে। শুক্রবার (১৯ জুন) বিকেলে তাকে জেল হাজতে প্রেরণ করা হয় ।

এই ঘটনায় বৃহস্পতিবার (১৮ জুন) রাতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুনেদ আহমদ বাদি হয়ে ৫ জনের নামোল্লেখ করে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি মামলা করেন (মামলা নং-৭)। মামলার আসামিরা হলেন- উপজেলার বড়থল গ্রামের আব্দুল মালিকের ছেলে রুমেল আহমদ ওরফে মমতা আহমদ (৩৫), গল্লাসাঙ্গন গ্রামের আব্দুল মালিকের ছেলে মুহিবুর রহমান (২৮), ইটাউরি গ্রামের সৈয়দ সফিকুল হকের ছেলে সৈয়দ আদনানুল হক (২৭), রুকনপুর গ্রামের আব্দুল খালিকের ছেলে আসুক আহমদ (৩০) এবং নিজবাহাদুরপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে দেলোয়ার হোসেন (২৮)। বৃহস্পতিবার রাতেই মামলার তদন্তকারী কর্মকর্তা মো. শরীফ উদ্দিন নিজবাহাদুরপুর গ্রামে অভিযান চালিয়ে মামলার আসামি দেলোয়ার হোসেনকে গ্রেফতার করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ছাত্রদল ও জামায়াত-শিবিরের একটি সংঘবদ্ধ চক্র বিভিন্ন সময়ে সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারের বিভিন্ন মন্ত্রী এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীসহ রাষ্ট্র ও সরকারবিরোধী মিথ্যা, বিভ্রান্তিমূলক স্ট্যাটাস ও ভিডিও আপলোড করে অপপ্রচার চালানো হচ্ছে।

বড়লেখা থানার উপ-পরিদর্শক মো. শরীফ উদ্দিন শুক্রবার বিকেলে বলেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুনেদের আহমদের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। আজ (শুক্রবার) তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ পড়ুন...

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Developed By Radwan Ahmed