Logo

রাজনগরে ইউএনও’র স্বামীসহ করোনা আক্রান্ত নতুন ৩ জন

রিপোটার : / ৪২২ বার দেখা হয়েছে
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০

image_pdfimage_print

রাজনগর প্রতিনিধি ।।

মৌলভীবাজারের রাজনগরে নতুন করে আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে একজন রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বামী। তিনি অগ্রণী ব্যাংকের উপজেলার মুন্সিবাজার শাখার প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত। অন্য দুইজনের একজনের বাড়ী ফতেপুর ইউনিয়নের তুলাপুর গ্রামে ও অপর একজনের বাড়ী টেংরা ইউনিয়নের ইলাশপুর গ্রামে। বুধবার (১৭ জুন) সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বর্ণালী দাশ এ তথ্য নিশ্চিত করেছেন। তবে তাদের নাম জানাতে রাজি হননি স্বাস্থ্য বিভাগের কর্তৃপক্ষ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল জানান, চলতি মাসের ৪ তারিখে তার স্বামী অগ্রণী ব্যাংকের সুনামগঞ্জের ছাতক শাখা থেকে বদলি হয়ে মুন্সিবাজার শাখায় যোগদান করেন। এসময় তিনি জ্বর-সর্দিতে ভোগায় যোগদানের পর থেকে আর কর্মস্থলে যাননি। পরে কোভিড টেস্টের জন্য নমুনা দেয়া হলে বুধবার তার স্বামী করোনা পজিটিভ বলে জানানো হয়। বর্তমানে তার জ্বর-সর্দি কমেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ৭ জুন তারা নমুনা দেন। নমুনা পরীক্ষা শেষে ১৬ জুন বিকালে ঢাকা থেকে সিভিল সার্জন ডা. তাওহীদ আহমদকে জানানো হয় রাজনগর উপজেলার এই তিনজন করোনা পজিটিভ। পরে সিভিল সার্জন মুঠোফোনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বর্ণালী দাশকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দেন।

এদিকে এপর্যন্ত রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে ১৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন ও একজনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়েছেন ৪ জন। আবার একজন রাজনগরে নমুনা দিয়ে শনাক্ত হলেও মৌলভীবাজার শহরে বসবাস করছেন।

অন্যদিকে আরো ৩ জন ফেঞ্চুগঞ্জ ও বিয়ানিবাজার উপজেলায় নমুনা দিয়ে শনাক্ত হলেও তারা রাজনগর উপজেলায় বসবাস করছেন। সেই হিসাবে রাজনগরে বর্তমানে ১০ জন কোভিড-১৯ পজিটিভ রোগী রয়েছেন।


আরো সংবাদ পড়ুন...

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Developed By Radwan Ahmed