Logo
সংবাদ শিরোনাম :
মণিপুরীদের ঐতিহাসিক ‘চহি তারেৎ খুনতাকপা’ দিবস উদযাপন প্রেসক্লাব সভাপতির পুত্র শৈবালে‘র ট্যালেন্টপুলে বৃত্তি লাভ কমলগঞ্জে বোরো চাষের জন্য কৃষকের উদ্যোগে ক্রসবাঁধ নির্মাণ সিপিএসটি-২০ প্রাইজমানি ক্রিকেট টুর্ণামেন্টে হবিগঞ্জ চ্যাম্পিয়ন কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা ২০২৩ এর ফল প্রকাশ কমলগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রসুলপুরে নৌকার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত আম্বিয়া কিন্ডারগার্টেন স্কুলে অভিভাবক দিবস পালন। কমলগঞ্জে পূর্ব শক্রতার জের ধরে হামলা; ৩ জনকে আটক করে গণপিটুনি মৌলভীবাজারে তৃণমূল পর্যায়ে সরকারি সেবার মানোন্নয়নে গণশুনানি বড়দিন উৎসবকে ঘিরে কমলগঞ্জের ৪৪টি গির্জায় চলছে প্রস্তুতি সাবেক চেয়ারম্যান আব্দুল মছব্বির স্মরণে আলোচনা সভা কমলগঞ্জে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা পুলিশ এসল্ট মামলায় কমলগঞ্জে যুবদল নেতা পৌর কাউন্সিলর গ্রেপ্তার কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা ও লুটপাটের অভিযোগ মৌলভীবাজারের ৪টি আসনে প্রতীক বরাদ্দের পর প্রচারণায় প্রার্থীরা দ্বাদশ জাতীয় নির্বাচনে মৌলভীবাজারের ৪টি আসনে প্রতিদ্বন্ধিতা করবেন ২০ জন প্রার্থী কমলগঞ্জে যুব ফোরাম গঠন যথাযোগ্য মর্যাদায় কমলগঞ্জে ৫২ তম বিজয় দিবস উদযাপন কমলগঞ্জে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

বড়লেখায় পুষ্টি নিশ্চিত ও আয় বৃদ্ধির লক্ষ্যে সবজি বীজ ও ছাগল বিতরণ

রিপোটার : / ৭১০ বার দেখা হয়েছে
প্রকাশিত : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

কমলকন্ঠ রিপোর্ট ।।

মৌলভীবাজারের বড়লেখায় অতিদরিদ্র মহিলা ও কিশোরীদের পরিবারের সদস্যদের পুষ্টি নিশ্চিত ও আয় বৃদ্ধির লক্ষ্যে বেসরকারি উন্নয়ন সংস্থা সেন্টার ফর ন্যাচারাল রিসোর্স স্টাডিজের (সিএনআরএস) সূচনা প্রকল্পের আওতায় শীতকালিন সবজির বীজ ও ছাগল বিতরণ করা হয়েছে।

সোমবার প্রধান অতিথি হিসেবে সুচনা প্রকল্পের সুজানগর ইউনিয়নের ৫০ জন উপকারভোগী মহিলা ও কিশোরীকে সবজি বীজ ও ছাগল বিতরণ করেন ইউএনও মো. শামীম আল ইমরান। উক্ত প্রকল্পের আওতায় এ ইউনিয়নের ৩০৬ জন মহিলা ও কিশোরীকে ছাগল ও ১৬৭৬ জনকে শীতকালীন শাক সবজির বীজ প্রদান করা হবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান নছিব আলীর সভাপতিত্বে ও সূচনা প্রকল্পের উপজেলা সমন্বয়কারী সৈয়দ আব্দুস সামাদের সঞ্চালনায় ছাগল ও বীজ বিতরণ উপলক্ষে আয়োজিত সভায় স্বাগত বক্তব্য রাখেন সূচনা প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী আনিসুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ দেবল সরকার, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. গোলাম রাব্বানি রাসেল, সেভ দ্যা চিলড্রেনের জেলা প্রকল্প ব্যবস্থাপক কাজী আলম, সূচনার জেলা ব্যবস্থাপক (এইচকেআই) আব্দুল হান্নান।এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, সমাজসেবা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, সাংবাদিক আব্দুর রব, ইউপি সদস্য ফখরুল ইসলাম, শহিদ আহমদ, নূর হোসেন, সূচনার টিও মতিউর রহমান, পুষ্টি কর্মকর্তা আল আমিন, পর্যবেক্ষণ কর্মকর্তা তৌহিদ কামাল তাপস, আইজিএ কর্মকর্তা মীর সঞ্চয়, জিসিডিও অসীম চন্দ্র, সুজানগর ইউনিয়ন সমন্বয়কারী মো. তালেব উদ্দিন প্রমুখ।


আরো সংবাদ পড়ুন...
Developed By Radwan Ahmed