Logo
সংবাদ শিরোনাম :
মণিপুরীদের ঐতিহাসিক ‘চহি তারেৎ খুনতাকপা’ দিবস উদযাপন প্রেসক্লাব সভাপতির পুত্র শৈবালে‘র ট্যালেন্টপুলে বৃত্তি লাভ কমলগঞ্জে বোরো চাষের জন্য কৃষকের উদ্যোগে ক্রসবাঁধ নির্মাণ সিপিএসটি-২০ প্রাইজমানি ক্রিকেট টুর্ণামেন্টে হবিগঞ্জ চ্যাম্পিয়ন কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা ২০২৩ এর ফল প্রকাশ কমলগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রসুলপুরে নৌকার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত আম্বিয়া কিন্ডারগার্টেন স্কুলে অভিভাবক দিবস পালন। কমলগঞ্জে পূর্ব শক্রতার জের ধরে হামলা; ৩ জনকে আটক করে গণপিটুনি মৌলভীবাজারে তৃণমূল পর্যায়ে সরকারি সেবার মানোন্নয়নে গণশুনানি বড়দিন উৎসবকে ঘিরে কমলগঞ্জের ৪৪টি গির্জায় চলছে প্রস্তুতি সাবেক চেয়ারম্যান আব্দুল মছব্বির স্মরণে আলোচনা সভা কমলগঞ্জে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা পুলিশ এসল্ট মামলায় কমলগঞ্জে যুবদল নেতা পৌর কাউন্সিলর গ্রেপ্তার কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা ও লুটপাটের অভিযোগ মৌলভীবাজারের ৪টি আসনে প্রতীক বরাদ্দের পর প্রচারণায় প্রার্থীরা দ্বাদশ জাতীয় নির্বাচনে মৌলভীবাজারের ৪টি আসনে প্রতিদ্বন্ধিতা করবেন ২০ জন প্রার্থী কমলগঞ্জে যুব ফোরাম গঠন যথাযোগ্য মর্যাদায় কমলগঞ্জে ৫২ তম বিজয় দিবস উদযাপন কমলগঞ্জে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

কমলগঞ্জ ও কুলাউড়া পৌরসভা নির্বাচনে নৌকার বিজয়

রিপোটার : / ৮২৫ বার দেখা হয়েছে
প্রকাশিত : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

কমলকন্ঠ রিপোর্ট ।।

আজ শনিবার (১৬ জানুয়ারি) দ্বিতীয় ধাপে মৌলভীবাজারের কমলগঞ্জ ও কুলাউড়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে কমলগঞ্জ পৌরসভায়  মেয়রপদে নৌকা মার্কা নিয়ে ২য় বারের মত আবারও বর্তমান মেয়র জুয়েল আহমদ  এবং কুলাউড়া পৌরসভায় নৌকা মার্কা নিয়ে সিপার উদ্দিন মেয়র পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

কড়া নিরাপত্তায় শনিবার সকার ৮টা থেকে কমলগঞ্জ পৌরসভার ৯টি কেন্দ্রে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। কোন প্রকার বিশৃঙ্খল ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হয়েছে। উপস্থিতির দিকে নারী ভোটারদের সংখ্যা ছিল বেশি। তবে কুলাউড়ার একটি কেন্দ্র বিক্ষিপ্ত কিছু ঘটনা ঘটছে।

কমলগঞ্জ পৌরসভায় নির্বাচিত প্রার্থী জুয়েল আহমদ (নৌকা) পেয়েছেন ৫ হাজার ৫৫১ ভোট, দলের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন (নারিকেল গাছ) পেয়েছেন ৩ হাজার৩২৮, মো. হেলাল মিয়া (জগ) পেয়েছেন ২ হাজার ৬৪২, বিএনপির প্রার্থী মো. আবুল হোসেন (ধানের শীষ) পেয়েছেন ২৭৭ ভোট।

কমলগঞ্জ পৌরসভায় মোট ভোট ১৩ হাজার ৯০০। এরমধ্যে ভোট গ্রহণ হয়েছে ১১ হাজার ১৫১টি। শতকরা ৮১ দশমিক ১১ শতাংশ ভোট গ্রহণ হয়েছে। বাতিল হয়েছে ১৩৯টি। ৯টি কেন্দ্রে ভোট গণনা শেষে উপজেলা পরিষদ নিয়ন্ত্রণ কক্ষে কমলগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার প্রিসাইডিং অফিসারদের কাছ থেকে কেন্দ্রভিত্তিক ফলাফল গ্রহণ করে আনুষ্ঠানিকভাবে এ ফলাফল ঘোষণা করেন।

অপরদিকে,মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভায় ১৫৩ ভোট বেশি পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর নৌকা প্রতীকে ৪ হাজার ৮৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জগ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী শাজান মিয়া পেয়েছেন ৪ হাজার ৬৮৫ ভোট। আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) নারিকেল গাছ প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র শফি আলম ইউনুছ পেয়েছেন ২ হাজার ৯৯৪ ভোট এবং কামাল উদ্দিন আহমদ জুনেদ বিএনপি(ধানের শীষ) ১হাজার ৭৭৬ ভোট। কুলাউড়া পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৭৫৯ জন। 


আরো সংবাদ পড়ুন...
Developed By Radwan Ahmed