Logo
সংবাদ শিরোনাম :
মণিপুরীদের ঐতিহাসিক ‘চহি তারেৎ খুনতাকপা’ দিবস উদযাপন প্রেসক্লাব সভাপতির পুত্র শৈবালে‘র ট্যালেন্টপুলে বৃত্তি লাভ কমলগঞ্জে বোরো চাষের জন্য কৃষকের উদ্যোগে ক্রসবাঁধ নির্মাণ সিপিএসটি-২০ প্রাইজমানি ক্রিকেট টুর্ণামেন্টে হবিগঞ্জ চ্যাম্পিয়ন কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা ২০২৩ এর ফল প্রকাশ কমলগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রসুলপুরে নৌকার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত আম্বিয়া কিন্ডারগার্টেন স্কুলে অভিভাবক দিবস পালন। কমলগঞ্জে পূর্ব শক্রতার জের ধরে হামলা; ৩ জনকে আটক করে গণপিটুনি মৌলভীবাজারে তৃণমূল পর্যায়ে সরকারি সেবার মানোন্নয়নে গণশুনানি বড়দিন উৎসবকে ঘিরে কমলগঞ্জের ৪৪টি গির্জায় চলছে প্রস্তুতি সাবেক চেয়ারম্যান আব্দুল মছব্বির স্মরণে আলোচনা সভা কমলগঞ্জে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা পুলিশ এসল্ট মামলায় কমলগঞ্জে যুবদল নেতা পৌর কাউন্সিলর গ্রেপ্তার কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা ও লুটপাটের অভিযোগ মৌলভীবাজারের ৪টি আসনে প্রতীক বরাদ্দের পর প্রচারণায় প্রার্থীরা দ্বাদশ জাতীয় নির্বাচনে মৌলভীবাজারের ৪টি আসনে প্রতিদ্বন্ধিতা করবেন ২০ জন প্রার্থী কমলগঞ্জে যুব ফোরাম গঠন যথাযোগ্য মর্যাদায় কমলগঞ্জে ৫২ তম বিজয় দিবস উদযাপন কমলগঞ্জে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

কমলগঞ্জে গুড নেইবারস কর্তৃক শিক্ষার্থীদের সম্মাননা প্রদান

রিপোটার : / ৮১৮ বার দেখা হয়েছে
প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

কমলকন্ঠ রিপোর্ট ।। আন্তর্জাতিক বেসরকারী সংস্থা গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপি’র আয়োজনে ১৮ বছর পূর্ণ শিশুদের সম্মাননা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার ৮ অক্টোবর বিকেলে কমলগঞ্জ উপজেলার আদমপুর নয়াপত্তনস্থ গুড নেইবারস বাংলাদেশ কার্যালয়ের মিলানায়তনে সম্মাননা এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম। মৌলভীবাজার সিডিপি’র ব্যবস্থাপক রোমি রতন গমেজ এর সভাপতিত্বে ও একে বাংলা স্কুলের প্রধান শিক্ষক সুরচন্দ্র সিংহের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রোগ্রাম অফিসার প্রবীর নকরেক। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ, আদমপুর ইউপি সদস্য মনিন্দ্র কুমার সিংহ, সাংবাদিক এম মোনায়েম খান। অন্যান্যদের মধ্যে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন ১৮ বছর পূর্ণ সম্মাননা প্রাপ্ত আব্দুর রাজ্জাক, জেবিন আক্তার, নাসনিন আক্তার, সুমি বেগম, তামান্না বেগম ও উপমা সিনহা প্রমুখ।

উল্লেখ্য, গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপি কর্তৃক ২০০৯ সাল থেকে শিশু শিক্ষার্থী হিসাবে শিক্ষা, স্বাস্থ্য ও অন্যান্য সহযোগিতা ধারাবাহিকভাবে করে আসছে। ২০২০ সালে এ সকল শিক্ষার্থীরা ১৮ বছর পূর্ণ হওয়াতে গুড নেইবারস বাংলাদেশ তাদেরকে সম্মাননা প্রদান করে। একটি ব্যতিক্রমী আয়োজনের মধ্যে দিয়ে এ সম্মাননা পাওয়া শিক্ষার্থীরা অনেকে আবেগে আপ্লুত হয়। পরে উপস্থিত ১৮৫ জন ১৮ বছর পূর্ণ শিক্ষার্থীদের সম্মাননা হিসাবে উত্তরীয়, সনদপত্র ও উপহার সামগ্রী প্রদান করা হয়।


আরো সংবাদ পড়ুন...
Developed By Radwan Ahmed