Logo
নোটিশ :
Wellcome to our website...

মৌলভীবাজারে এম সাইফুর রহমানের ৯০তম জন্মবার্ষিকী পালিত

রিপোটার : / ২১৫ বার দেখা হয়েছে
প্রকাশিত : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

image_pdfimage_print

কমলকন্ঠ রিপোর্ট ।। সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম সাইফুর রহমানের ৯০ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (৬ অক্টোবর) বাদ জোহার এম.সাইফুর রহমান স্মৃতি পরিষদের উদ্দ্যোগে হযরত সৈয়দ শাহ মোস্তফা (র:)দরগাহ মসজিদে মিলাদ,দোয়া ও শিরণী বিতরণ করা হয়েছে।

এরপর শহরতলীর হযরত শাহ খোয়াজ (র:) কুচারমহল হাফিজিয়া মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের নিয়ে দোয়া অনুষ্ঠিত হয় এবং তাদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।

বিকেলে মরহুম এম.সাইফুর রহমানের কবর জিয়ারত শেষে বাড়ির বাংলো ঘরের হলরুমে “স্মৃতি জাগানিয়া এক কিংবদন্তী পুরুষ,এম.সাইফুর রহমান” স্মরণিকা গ্রুপে’র মোড়ক উন্মোচন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন এ.সাইফুর রহমান স্মৃতি পরিষদের সভাপতি সৈয়দ তৌফিক আহমদ, সহ সভাপতি মো: বদরুল আলম.সাধারণ সম্পাদক এডভোকেট মো: আব্দুল মতিন চৌধুরী, সাবেক সভাপতি বকশী ইকবাল আহমদ, যুগ্ম সম্পাদক মো: আমিন উদ্দিন বাবু,যুগ্ম সম্পাদক আজিজুর রহমান মনির প্রমুখ।

উল্লেখ্য ২০০৯ সালের এই দিনে এম সাইফুর রহমান মৌলভীবাজারের নিজ বাড়ি বাহারমর্দন থেকে ঢাকায় যাওয়ার সময় ব্রাহ্মণবাড়ীয়া জেলার ঢাকা-সিলেট মহা সড়কের খড়িয়ালা নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন...

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
Developed By Radwan Ahmed
error: Content is protected !!
error: Content is protected !!