Logo
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ ও কুলাউড়া পৌরসভা নির্বাচনে নৌকার বিজয় কমলগঞ্জের লক্ষ্মীপুরে উদ্বোধন হলো বৈদিক শিক্ষা কেন্দ্র “গুরুকূল জ্ঞানগৃহ ” কমলগঞ্জের কাজীরগাঁও এ বৈদিক শিক্ষা কেন্দ্র “গুরুকূল জ্ঞানগৃহ ” উদ্ভোধন কমলগঞ্জে ইউনিয়ন নির্বাচন আসার আগেই ব্যানার ফেস্টুনে ভরে গেছে হাট-বাজার তরুন সমাজকর্মী রিপনকে প্রাণে হত্যার প্রচেষ্টা কমলগঞ্জে সাংবাদিকদের সাথে আ‘লীগ মনোনীত মেয়র প্রার্থীর মতবিনিময় শ্রীমঙ্গলে পটকা মাছ খেয়ে শ্বাশুড়ি ও পুত্রবধুর মৃত্যু শমশেরনগর বাজারে রাস্তা দখল করে অবৈধ দোকানপাট জমির মালিকানা নিয়ে বিরোধ কমলগঞ্জে উচ্ছেদ অভিযানের চেষ্টায় বাধা ॥ নারীসহ ৪ জন আহতের অভিযোগ কমলগঞ্জে মেয়র পদে লড়ছেন একই দলের ৩ জন
নোটিশ :
Wellcome to our website...

বড়লেখায় পৌরসভা নির্বাচন ঘিরে উত্তেজনা, ছাত্রলীগ সভাপতি ছুরিকাহত : ১৪৪ ধারা জারি

রিপোটার : / ২৬ বার দেখা হয়েছে
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

image_pdfimage_print

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার জেলার বড়লেখায় পৌরসভা নির্বাচনের প্রচারণা শেষে নৌকার মিছিল করানোর ক্ষোভে উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেনকে ছুরিকাঘাত করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দরের ভাতিজা ছাত্রলীগ নেতা শিমুল আহমদের নেতৃত্বে এই হামলা হয়েছে বলে অভিযোগ ওঠেছে।

আজ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে বড়লেখা পৌর শহরের পাখিয়ালা চৌমুহনীতে এই হামলার ঘটনাটি ঘটে।

ছাত্রলীগের সভাপতির ওপর হামলার খবরে রাত সাড়ে ৮টার দিকে বিভিন্ন এলাকা থেকে পাখিয়ালা এলাকায় ছাত্রলীগের কর্মীরা জড়ো হন। এসময় দু’পক্ষের পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। দফায় দফায় রাত ১১টা পর্যন্ত সংঘর্ষ হয়। এসময় বড়লেখা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন ও বড়লেখা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামাদ আহমদসহ উভয় পক্ষের প্রায় ১০জন গুরুতর আহত হয়েছেন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পৌর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে সংঘর্ষের ঘটনায় বড়লেখা উপজেলা পরিষদ কমপ্লেক্স হতে বড়লেখা সরকারি কলেজ পর্যন্ত এলাকায় শান্তি-শৃংখলা রক্ষায় রাত সাড়ে ১২টায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। আগামীকাল ১৬ ডিসেম্বর দুপুর ২টা পর্যন্ত এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে বলে জানিয়েছেন ইউএনও মো. শামীম আল ইমরান।

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান বলেন, ‘সংঘর্ষের ঘটনায় শান্তি-শৃঙ্খলা ভঙ্গ হওয়ার আশঙ্কা রয়েছে। তাই ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে উদ্ভুত পরিস্থিতি শান্তিপূর্ণ ও সহায়ক পরিবেশ নিশ্চিতে উপজেলা পরিষদ কমপ্লেক্স হতে বড়লেখা সরকারি কলেজ পর্যন্ত স্থানে ১৪৪ ধারা জারি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন...

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Developed By Radwan Ahmed
error: Content is protected !!
error: Content is protected !!