Logo
সংবাদ শিরোনাম :
মণিপুরীদের ঐতিহাসিক ‘চহি তারেৎ খুনতাকপা’ দিবস উদযাপন প্রেসক্লাব সভাপতির পুত্র শৈবালে‘র ট্যালেন্টপুলে বৃত্তি লাভ কমলগঞ্জে বোরো চাষের জন্য কৃষকের উদ্যোগে ক্রসবাঁধ নির্মাণ সিপিএসটি-২০ প্রাইজমানি ক্রিকেট টুর্ণামেন্টে হবিগঞ্জ চ্যাম্পিয়ন কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা ২০২৩ এর ফল প্রকাশ কমলগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রসুলপুরে নৌকার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত আম্বিয়া কিন্ডারগার্টেন স্কুলে অভিভাবক দিবস পালন। কমলগঞ্জে পূর্ব শক্রতার জের ধরে হামলা; ৩ জনকে আটক করে গণপিটুনি মৌলভীবাজারে তৃণমূল পর্যায়ে সরকারি সেবার মানোন্নয়নে গণশুনানি বড়দিন উৎসবকে ঘিরে কমলগঞ্জের ৪৪টি গির্জায় চলছে প্রস্তুতি সাবেক চেয়ারম্যান আব্দুল মছব্বির স্মরণে আলোচনা সভা কমলগঞ্জে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা পুলিশ এসল্ট মামলায় কমলগঞ্জে যুবদল নেতা পৌর কাউন্সিলর গ্রেপ্তার কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা ও লুটপাটের অভিযোগ মৌলভীবাজারের ৪টি আসনে প্রতীক বরাদ্দের পর প্রচারণায় প্রার্থীরা দ্বাদশ জাতীয় নির্বাচনে মৌলভীবাজারের ৪টি আসনে প্রতিদ্বন্ধিতা করবেন ২০ জন প্রার্থী কমলগঞ্জে যুব ফোরাম গঠন যথাযোগ্য মর্যাদায় কমলগঞ্জে ৫২ তম বিজয় দিবস উদযাপন কমলগঞ্জে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের কবর জিয়ারত করলেন পররাষ্ট্রমন্ত্রী

রিপোটার : / ৮৪০ বার দেখা হয়েছে
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

কমলকন্ঠ রিপোর্ট ।।

বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর ও বীরমুক্তিযোদ্ধা মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমানের কবর জিয়ারত করছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বৃহস্পতিবার (২০ আগষ্ট) দুপুরে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন সিলেট থেকে সড়ক পথে ঢাকা যাবার সময় মৌলভীবাজার সদর উপজেলার গুজারাই গ্রামে সাবেক গণপরিষদ সদস্য ও সংসদ সদস্য, স্বাধীনতা পুরস্কারে ভূষিত করোনায় আক্রান্ত হয়ে সদ্য প্রয়াত আজিজুর রহমানের কবর জিয়ারত করেন।

সে সময় আজিজুর রহমানের ছোট ভাই সাবেক মুক্তিযোদ্ধা জেলা কামান্ডার মোঃ জামাল উদ্দিন, পৌরসভা মেয়র মো. ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেশনা বিষায়ক সম্পাদক সজিব আহসানসহ পরিবারের সদস্য ও দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

কবর জিয়ারত শেষে পররাষ্ট্রমন্ত্রী ড.এ কে আব্দুল মোমেন বলেন, আজিজুর রহমান ছিলেন একজন দেশপ্রেমিক বীর মুক্তিযোদ্ধা, নির্লোভ ও সৎ রাজনীতিবিদ। তাঁর এই শূন্যতা পূরন হওয়ার নয়। আজিজুর রহমানকে অনুসরন করতে দলীয় রাজনীতি করতে তিনি দলীয় নেতাকর্মীদের আহবান জানান।


আরো সংবাদ পড়ুন...
Developed By Radwan Ahmed