Logo
নোটিশ :
Wellcome to our website...

জাতীয় সাংবাদিক সংস্থা কমলগঞ্জ ইউনিট সম্পর্কে কটুক্তি ও অপঃপ্রচারের নিন্দা

রিপোটার : / ২২১ বার দেখা হয়েছে
প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

image_pdfimage_print

কমলকন্ঠ রিপোর্ট ।।

সাংবাদিকদের অধিকার আদায়ে বলিষ্ট ভূমিকা পালনকারী স্বনামধন্য সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থার কমলগঞ্জ উপজেলা ইউনিট ও এর সদস্যদের বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ। তারা অপপ্রচারকারীদের এহেন অনৈতিক কর্মকান্ড থেকে বিরত থাকার আহবান জানিয়েছেন।আজ ( ৯ জুলাই ) বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকার সময় ভানুগাছ বাজারস্থ সংগঠনের অস্হায়ী কার্যালয়ে অনুষ্টিত মাসিক সভায় বক্তারা এ আহবান জানান ।

সংগঠনের ভারপ্রাপ্ত আহবায়ক আমিনুল ইসলাম হিমেলের সভাপতিত্বে ও সদস্য সচিব রাজন দত্ত রাজুর সঞ্চালনায় অনুষ্টিত উক্ত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদস্য মাহমুদুল হাসান উজ্জল, রফিকুল ইসলাম জসিম, আমিনুর রহমান, রুবেল আহমেদ,শামীম তালুকদার প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ বলেন, সাম্প্রতিক সময়ে জাতীয় সাংবাদিক সংস্থার কমলগঞ্জ ইউনিটের সদস্যরা পেশাগত কর্ম-তৎপরতায় উপজেলাবাসীর দৃষ্টিকাড়তে সক্ষম হয়েছেন। এতে ইর্ষান্নিত হয়ে একটি স্বার্থান্নেষীমহল এই সংগঠন ও তার সদস্যদের সম্পর্কে নানান কটুক্তি ও অপঃপ্রচার চালিয়ে সংগঠনের ভাবমুর্তি ক্ষুন্ন করছে। অবিলম্বে এসব কর্মকান্ড বন্ধ না করলে অপঃপ্রচারকারীদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ গ্রহনের ঘোষনা দিয়েছেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন...

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৫,০৬৫,০৯৪
সুস্থ
৩২,৮৫৬,৪৮৩
মৃত্যু
১,১৮৩,০৯৬

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
Developed By Radwan Ahmed
error: Content is protected !!
error: Content is protected !!