Logo
নোটিশ :
Wellcome to our website...

কমলগঞ্জ প্রেসক্লাবে আর্থিক অনুদান প্রদান

রিপোটার : / ১৬৭ বার দেখা হয়েছে
প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

image_pdfimage_print

কমলকন্ঠ রিপোর্ট ।। মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণে আর্থিক অনুদান প্রদান করেছেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও বাংলাদেশ মণিপুরী সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমলা বাবু সিংহ।

বৃহস্পতিবার (১১ মার্চ) বিকাল ৫টায় কমলগঞ্জ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রেসক্লাবের উন্নয়নে ৫০ হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করেন কমলা বাবু সিংহ। এসময় প্রেসক্লাবের পক্ষ থেকে কমলা বাবু সিংহকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং প্রেসক্লাবের আজীবন সদস্য পদ প্রদান করা হয়।

অনুদান হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ সভাপতি শাব্বির এলাহী, কমলকুঁড়ি সম্পাদক পিন্টু দেবনাথ, সাংবাদিক আব্দুল মুক্তাদির, আসহাবুল ইসলাম শাওন, নির্মল এস পলাশ, আর,কে সৌমেন প্রমুখ।

উল্লেখ্য, প্রায় অর্ধকোটি টাকা ব্যায়ে গতবছর নিজস্ব জমিতে প্রেসক্লাব ভবন নির্মাণ কাজের শুরু হয়েছে। ইতোমধ্যে স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদসহ দেশ-বিদেশে কর্মরত বিভিন্ন শুভাকাঙ্খী ও সরকারি-বেসরকারি সহযোগিতায় প্রেসক্লাব ভবন নির্মাণ কাজ এগিয়ে যাচ্ছে।

অনুষ্টানে বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও বাংলাদেশ মণিপুরী সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও মকবুল আলী উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ণদের সদস্য বসলা বাবু সিংহকে কমলগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করে আজীবন সদস্য মনোনীত করা হয়। পরে আনুষ্ঠানিকভাবে কমলা বাবু সিংহ কমলগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণ কাজের সহায়তার জন্য প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে ৫০ হাজার টাকার অনুদানের চেক তুলে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন...

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
Developed By Radwan Ahmed
error: Content is protected !!
error: Content is protected !!