Logo
সংবাদ শিরোনাম :
মণিপুরীদের ঐতিহাসিক ‘চহি তারেৎ খুনতাকপা’ দিবস উদযাপন প্রেসক্লাব সভাপতির পুত্র শৈবালে‘র ট্যালেন্টপুলে বৃত্তি লাভ কমলগঞ্জে বোরো চাষের জন্য কৃষকের উদ্যোগে ক্রসবাঁধ নির্মাণ সিপিএসটি-২০ প্রাইজমানি ক্রিকেট টুর্ণামেন্টে হবিগঞ্জ চ্যাম্পিয়ন কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা ২০২৩ এর ফল প্রকাশ কমলগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রসুলপুরে নৌকার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত আম্বিয়া কিন্ডারগার্টেন স্কুলে অভিভাবক দিবস পালন। কমলগঞ্জে পূর্ব শক্রতার জের ধরে হামলা; ৩ জনকে আটক করে গণপিটুনি মৌলভীবাজারে তৃণমূল পর্যায়ে সরকারি সেবার মানোন্নয়নে গণশুনানি বড়দিন উৎসবকে ঘিরে কমলগঞ্জের ৪৪টি গির্জায় চলছে প্রস্তুতি সাবেক চেয়ারম্যান আব্দুল মছব্বির স্মরণে আলোচনা সভা কমলগঞ্জে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা পুলিশ এসল্ট মামলায় কমলগঞ্জে যুবদল নেতা পৌর কাউন্সিলর গ্রেপ্তার কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা ও লুটপাটের অভিযোগ মৌলভীবাজারের ৪টি আসনে প্রতীক বরাদ্দের পর প্রচারণায় প্রার্থীরা দ্বাদশ জাতীয় নির্বাচনে মৌলভীবাজারের ৪টি আসনে প্রতিদ্বন্ধিতা করবেন ২০ জন প্রার্থী কমলগঞ্জে যুব ফোরাম গঠন যথাযোগ্য মর্যাদায় কমলগঞ্জে ৫২ তম বিজয় দিবস উদযাপন কমলগঞ্জে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

কমলগঞ্জে তিন লাখ টাকা মূল্যের ভারতীয় মদসহ ১ নারী আটক

রিপোটার : / ৭৯৩ বার দেখা হয়েছে
প্রকাশিত : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

কমলকন্ঠ রিপোর্ট ।। মৌলভীবাজারের কমলগঞ্জে ১৯১ বোতল ভারতীয় মদসহ এক নারীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ভারতীয় মাদকের বাজার মূল্য প্রায় ২ লাখ ৯৭ হাজার ৭শত টাকা।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমানের নেতৃত্বে বৃহস্পতিবার (২২ অক্টোবর) দিবাগত রাত আড়াইটায় মাধবপুর ইউনিয়নের ধলাইপাড় গ্রামে মাদক কারবারীর বাড়িতে অভিযান চালিয়ে ভারতীয় মদসহ ঐ নারীকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের ধলাইপার গ্রামের শাহীন আলম ও তার স্ত্রী নার্গিস আক্তার দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। পূজার সময়ে বিপুল পরিমাণ মাদক বিক্রি করার জন্য রাখা হয়েছে। এমন একটি গোপন সংবাদ পেয়ে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমানের নেতৃত্বে রাত আড়াইটায় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহীন আলমের বাড়িতে অভিযান চালায় পুলিশ।

পুলিশি অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়ী শাহীন আলম পালিয়ে গেলেও স্ত্রী নার্গিস আক্তারকে ঘর থেকে আটক করা হয়। ঘরের ভিতরে বিপুল পরিমাণ নামী দামী ভারতীয় মদের বোতল দেখে বিস্মিত পুলিশ। এ সময় হোয়াইট চয়েস বু, মাষ্টার বেইন্ডার নামে চার ধরনের ১৯১ টি ভারতীয় মদের বোতল উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ২ লাখ ৯৭ হাজার ৭শত টাকা।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, পুলিশের কাছে তথ্য ছিল বিপুল পরিমাণ মাদক বিক্রির জন্য রাখা হয়েছে। এমন সংবাদে অভিযান চালিয়ে নারীকে মদসহ আটক করা হয়। তার স্বামী পালিয়ে যায়। এ ব্যাপারে মাদক আইনে দুপুরে মামলা করা হয়েছে। আটক নারীর বাড়ি মাধবপুর ইউনিয়নের ধলাইপাড় গ্রামে। তার স্বামী শাহীন আলম একজন মাদক ব্যবসায়ী।

তিনি বলেন কমলগঞ্জে মাদকের বিরুদ্ধে এটিই সবচেয়ে বড় অভিযান।


আরো সংবাদ পড়ুন...
Developed By Radwan Ahmed