Logo
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জে পুষ্টি উন্নয়নে সহযোগিতা জোরদারকরণ বিষয়ক কর্মশালা কমলগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১ জনের মৃত্যু কমলগঞ্জের শমশেরনগর চা বাগানে ৪ দিনব্যাপী মহারুদ্রযজ্ঞ ও মেলা অটো চালক হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কমলগঞ্জে গাড়ির ধাক্কায় চিতা বিড়ালের মৃত্যু ব্যক্তি ও ব্যক্তিত্ব :: একজন ত্যাগী রাজনীতিবিদ বাবু রাসেন্দ্র দত্ত কমলগঞ্জে মহাশিবরাত্রি পালন কমলগঞ্জ প্রেসক্লাবে আর্থিক অনুদান প্রদান কমলগঞ্জে ক্ষুদ্র নৃগোষ্ঠী হিসেবে স্বীকৃতির দাবীতে শব্দকর জাতিগোষ্ঠীর স্মারকলিপি প্রদান কমলগঞ্জে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
নোটিশ :
Wellcome to our website...

কমলগঞ্জে জাতির পিতার সম্মান অক্ষুন্ন রাখার দাবিতে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের প্রতিবাদ সভা

রিপোটার : / ৮২ বার দেখা হয়েছে
প্রকাশিত : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

image_pdfimage_print

ষ্টাফ রিপোর্ট ।। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা উপজেলা প্রশাসন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ও জাতির পিতার মর্যাদা অক্ষুন্ন রাখর দাবিতে প্রতিবাদ সভা করেছে। শনিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় “জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান” এই শ্লোাগানকে সামনে রেখে উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভাটি অনুষ্ঠিত হয়। কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হকের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মো: ফজলুল কবীর।

এ সময় কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, কমলগঞ্জ থানার ওসি মো: আরিফুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার সাইফুল ইসলাম তালুকদার, প্রাণীসম্পাদক কর্মকর্তা ডা: হেদায়েত উল্ল্যাহ, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: এম, মাহবুবুল আলম ভূঁইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামসুন্নাহার পারভীনসহ উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ম্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধুর সঙ্গে বাংলাদেশের পরিচয়ের ঐতিহাসিক বন্ধন। জাতির পিতার সম্মানের অবমাননাকারীরা কখনো বাংলাদেশের মঙ্গল চায় না। স্বাধীন সার্বভৌম বাংলাদেশে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী কোটি কোটি মানুষ তা মেনে নিবেন না। যতদিন পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ থাকবে তত দিন জাতির পিতার অবদান চিরঅম্লান হয়ে থাকবে। কোন ভাবেই জাতির পিতার কোন ধরনের অবমাননা সহ্য করা হবে না।

বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধু কোন দলের নয়, তিনি দলমত, শ্রেণি-পেশা, ধর্ম-বর্ণ সবকিছুর উর্ধ্বে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দূরদর্শী, নিঃস্বার্থ ও সাহসী নেতৃত্বেও ফসল আজকের এই স্বাধীন বাংলাদেশ। এই স্বাধীন দেশে দাঁড়িয়ে, স্বাধীন ভূখন্ডের উপর দাঁড়িয়ে জাতির পিতার প্রতি অবমাননাকর বক্তব্য দেওয়া, কার্যকারিতা পরিচালনা কোনভাবেই করতে পারবেন না। যদি করার চেষ্টা করেন, তাহলে নিজেই নিজের কাছে দ্বিচারিণী হবেন, অসম্মানিত হবেন। যারা বাংলাদেশকে বিশ্বাস করেনা, স্বাধীনতাকে বিশ্বাস করেনা, আপনারা তাদেরকে বয়কট করুন, বিতাড়িত করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন...

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
Developed By Radwan Ahmed
error: Content is protected !!
error: Content is protected !!